সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক
শ্রীমঙ্গলে মাটি ব্যবস্থাপনা আইনে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা অর্থদন্ড

শ্রীমঙ্গলে মাটি ব্যবস্থাপনা আইনে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা অর্থদন্ড

এম .মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকার অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।
রোববার (২০ নভেম্বর) মৌলবীবাজার জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নির্দেশে ও উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনের তত্বাবধানে শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের দিনারপুর চা বাগানের পাশে ভবানপুর নামকস্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) ও রিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্ধীপ তালুকদার। এসময় অবৈধভাবে ছড়া থেকে বালু উত্তোলনের অপরাধে ফয়সল নামের এক বালু ব্যবস্য়ীকে অর্থদন্ড প্রদান করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্ধীপ তালুকদার জানান, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ফয়সল নামের এক ব্যক্তিকে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ মোতাবেক ৫০ হাজার টাকার অর্থদন্ড প্রদান করা হয়েছে। অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে এমন অভিযান চলমান থাকরে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet